অনুদানের ছবি দিয়ে আবারও জুটি বাঁধলেন নিরব-অপু

405
737

বিনোদন ডেস্ক : চা বাগানের শ্রমিকদের সুখ-দুঃখ, হাসি-কান্নার গল্প নিয়ে নির্মিত হচ্ছে ‘ছায়াবৃক্ষ’ শিরোনামের সিনেমা। পরিচালক বন্ধন বিশ্বাস ২০১৯-২০২০ অর্থবছরে পাওয়া সরকারি অনুদানে এই পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রটি নির্মাণ করবেন। তিনি ৫০ লাখ টাকা সরকারি অনুদান পেয়েছেন ছবিটির জন্য।

নতুন খবর হলো এই ছবি দিয়ে দীর্ঘদিন পর জুটি বাঁধলেন চিত্রনায়ক নিরব ও চিত্রনায়িকা অপু বিশ্বাস। পরিচালক বন্ধন বিশ্বাস এই তথ্য নিশ্চিত করেছেন।

জুটি হওয়া নিয়ে আনন্দ দেখা গেল নায়ক-নায়িকার মধ্যেও। নিরব বললেন, ‘অপু বিশ্বাস ইন্ডাস্ট্রির একজন সফল নায়িকা। অনেক হিট ছবি রয়েছে তার। অভিজ্ঞ একজন শিল্পী। তার সঙ্গে কাজ করাটা অবশ্যই আনন্দের। আমার ক্যারিয়ারের প্রথম সিনেমার শুটিং শুরু করেছিলাম অপু বিশ্বাসের সঙ্গে গানের দৃশ্য করার মধ্য দিয়ে। অনেকদিন পর আবার তার সঙ্গে কাজ করছি। আশা করছি ভালো কিছু হবে। চমৎকার গল্পের এই ছবিটি দর্শকের মন ভরাবে।’

নায়িকা অপুও সেই প্রত্যাশা করছেন। তিনি বলেন, ‘আমি ও নিরব চেষ্টা করবো আমাদের ছবিটি মনযোগ দিয়ে শেষ করার। এর গল্পটা অনেক সুন্দর। চা শ্রমিকদের আনন্দ-বেদনাগুলো খুব সহজেই ছুঁয়ে যাবে দর্শকের মন। ছবিটির জন্য আমি প্রস্তুতি নিয়েছি। আমার প্রায় ১৫ কেজির মতো ওজন কমাতে হবে চরিত্রের প্রয়োজনে। এরইমধ্যে সেই মিশন শুরু করেছি। হাতে সময় কম।’

পরিচালক জানালেন তার ছবিতে নিরব-অপু ছাড়াও অভিনয় করবেন শতাব্দী ওয়াদুদ, বড়দা মিঠু, চিত্রনায়িকা সুস্মী রহমান ও সুমিত সেনগুপ্ত প্রমুখ। চট্টগ্রামের একটি চা বাগানে ১ অক্টোবর থেকে শুরু হবে শুটিং।

সরকারি অনুদানের পাশাপাশি ‘ছায়াবৃক্ষ’-এর সহ-প্রযোজনায় রয়েছে অনুপম কথাচিত্র। এর গল্প, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন তানভীর আহমেদ সিডনি।

প্রসঙ্গত, এর আগে ‘মন যেখানে হৃদয় সেখানে’ নামের ছবিতে নিরব ও অপু জুটি হয়ে কাজ করেছেন। শাহীন সুমন পরিচালিত সেই ছবি দিয়েই চলচ্চিত্রে পা রাখেন নিরব। সেখানে ছিলেন শাকিব খানও।

405 COMMENTS

  1. What i don’t understood is in truth how you’re no longer actually much more well-liked than you may be now. You are very intelligent. You understand thus considerably when it comes to this matter, produced me personally consider it from so many various angles. Its like men and women are not fascinated unless it?¦s something to accomplish with Woman gaga! Your individual stuffs excellent. All the time maintain it up!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here