হাসপাতালে ভর্তি ডিপজল, অপারেশন আজ

356
601

বিনোদন ডেস্ক : ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা ও শিল্পী সমিতির সহ সভাপতি মনোয়ার হোসেন ডিপজল অসুস্থ। তাকে রাজধানীর শ্যামলী স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানিয়েছেন, আজ মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) সকালে ডিপজলের শরীরে জরুরি একটি অপারেশন করা হবে।


এছাড়াও গতকাল রাত ৯টা ৫১ মিনিটে চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান নিজের ভেরিফায়েড ফেসবুক একাউন্টে এ বিষয়ে জানিয়েছেন। তিনি লেখেন, ‘আর দুঃসংবাদ নিতে পারছি না। জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল ভাই হাসপাতালে ভর্তি হয়েছেন। কাল সকালে তার অপারেশন হবে। সবার কাছে দোয়া চেয়েছেন তিনি।’

জায়েদ জানান, ডিপজলের শরীরে একটি ফোঁড়ার মতো হয়েছে। কাল সকালে তার অস্ত্রোপচার করা হবে। মনোয়ার হোসেন ডিপজল ঢালিউডে একাধারে একজন অভিনেতা ও প্রযোজক। খল চরিত্রে তিনি তুমুল জনপ্রিয় তিনি।

356 COMMENTS

  1. What i do not realize is in reality how you’re not really much more smartly-favored than you may be right now. You’re very intelligent. You recognize therefore significantly in terms of this subject, produced me in my view consider it from so many numerous angles. Its like men and women aren’t involved until it is one thing to accomplish with Woman gaga! Your own stuffs nice. All the time care for it up!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here