ধাওয়া করে ৯ রোহিঙ্গা ডাকাতকে ধরল র‌্যাব

4
80

জেলা প্রতিনিধি, কক্সবাজার : কক্সবাজারের টেকনাফে ধাওয়া করে ৯ জন রোহিঙ্গা ডাকাতসহ অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার সকালে টেকনাফের চাকমারকুল এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

কক্সবাজারস্থ র‌্যাব-১৫ এর উপ-অধিনায়ক মেজর মেহেদী হাসান জানান, গত কয়েকদিন ধরে উখিয়ার কুতুপালং ক্যাম্পে গোলাগুলি ও সংঘর্ষ চলছিল। এতে গোলাগুলিতে ৪ জন রোহিঙ্গাও মারা যায়। এর প্রেক্ষিতে র‌্যাবের একটি দল অভিযান পরিচালনা করে।

তিনি আরও বলেন, “অভিযান টের পেয়ে রোহিঙ্গা ডাকাতরা কুতুপালং ক্যাম্প থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে র‌্যাব তাদেরকে ধাওয়া করে। এক পর্যায়ে মঙ্গলবার সকাল তাদেরকে ধাওয়া করতে করতে টেকনাফের চাকমারকুল পাহাড়ি এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে দেশিয় তৈরি ৪টি অস্ত্র, ২০ রাউন্ড ও কিছু কিরিচ উদ্ধার করা হয়।”

মেজর মেহেদী হাসান বলেন, “আটক ৯ জনই রোহিঙ্গা ডাকাত। তাদেরকে আইনী প্রক্রিয়া শেষে থানায় সোপর্দ করা হবে।

4 COMMENTS

  1. I would like to express my passion for your kindness supporting people that need guidance on in this matter. Your personal dedication to passing the solution around ended up being extraordinarily effective and have empowered guys much like me to reach their aims. The important report can mean much a person like me and somewhat more to my office workers. Regards; from each one of us.

  2. I enjoy you because of all your valuable efforts on this web page. My mom delights in doing research and it’s easy to understand why. All of us know all about the dynamic tactic you present practical tips and hints by means of your blog and even increase response from visitors about this subject matter while our girl is in fact learning a great deal. Take pleasure in the rest of the year. You’re performing a great job.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here