কারাগারে যুদ্ধাপরাধী মাহবুবুরের মৃত্যু

48
123

অনুসন্ধান প্রতিদিন ডেস্ক:
মানবতাবিরোধী অপরাধের মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি মাহবুবুর রহমান (৭২) মারা গেছেন।

শুক্রবার (১৬ অক্টোবর) ভোরে গাজীপুরের কাশিমপুর হাইসিকিউরিটি কেন্দ্রীয় কারাগারে তার মৃত্যু হয় বলে নিশ্চিত করেছেন সিনিয়র জেল সুপার শফিকুল ইসলাম।

মাহবুবুর রহমান টাঙ্গাইলের মির্জাপুর থানার রাইনহাটি এলাকার মৃত আবদুল ওয়াদুদের ছেলে।

শফিকুল ইসলাম জানান, যুদ্ধাপরাধী মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত ছিলেন মাহবুবুর রহমান। আগে থেকেই তিনি অসুস্থ ছিলেন। শুক্রবার ভোরে তার অবস্থার অবনতি হলে তাকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, কারাগারে তার কয়েদি নম্বর ছিল ৪৪১২/এ। দণ্ডপ্রাপ্ত হওয়ার পর থেকেই তিনি কাশিমপুর হাইসিকিউরিটি কেন্দ্রীয় কারাগারে বন্দি ছিলেন। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

48 COMMENTS

  1. I am glad for writing to let you know of the amazing experience my cousin’s child gained studying yuor web blog. She noticed several things, not to mention what it is like to have a great helping character to have certain people quite simply have an understanding of a variety of extremely tough things. You undoubtedly did more than my desires. Thanks for providing these powerful, dependable, explanatory and also unique thoughts on your topic to Sandra.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here