ফ্রান্সকে ভয়ঙ্কর হুঁশিয়ারি খামেনির

34
1025

আন্তর্জাতিক ডেস্ক : মহানবীকে হযরত মোহাম্মদ (সা.) এর বিদ্রূপ করে কার্টুন প্রকাশে সমর্থন করায় এবার ফরাসি সরকারের তীব্র সমালোচনা করেছে ইসলামি প্রজাতন্ত্র ইরান।

ইরানি বার্তা সংস্থা ইরনা জানায়, মঙ্গলবার (৩ নভেম্বর) দেশটির সর্বোচ্চ নেতা আয়াতুল্লাহ আলী খামেনি ইরানি জনগণ ও মুসলিম উম্মাহর উদ্দেশে বিভিন্ন বিষয়ে দিকনির্দেশনা মূলক বক্তব্য দেন।

এ সময় নেতা বলেন, একজন কার্টুনিস্ট যখন এ ধরনের অবমাননাকর কাজ করে কিংবা একটি পত্রিকা যখন তা প্রকাশ করে তখন বিষয়টি এক রকম থাকে আর যখন সেই দেশের সরকারের পক্ষ থেকে এই অপকর্মকে পৃষ্ঠপোষকতা দেওয়া হয় তখন সেটি অনেক বেশি জঘন্য চরিত্র ধারণ করে।

খামেনি বলেছেন, আশার কথা মুসলিম বিশ্ব নীরব থাকেনি। প্রাচ্য থেকে পাশ্চাত্যের সর্বত্র মুসলমানরা তাদের ঈমানি শক্তির পরিচয় দিয়েছেন। তারা তাদের প্রাণপ্রিয় নবীর অবমাননার বিরুদ্ধে ক্ষোভে ফেটে পড়েছেন।

ইরানের সর্বোচ্চ নেতা বলেন, বিগত বছরগুলোতে আমেরিকা ও ইউরোপীয় দেশগুলোতে বারবার বিশ্বনবীর (সা.) অবমাননা করা হয়েছে। কিন্তু এসবের মাধ্যমে তারা মহানবীর মর্যাদার বিন্দুমাত্র ক্ষতি করতে পারেনি।

যেভাবে মক্কা ও তায়েফের কাফেররা একদিন তাদের অপতৎপরতার মাধ্যমে বিশ্বনবী কিংবা ইসলামের ক্ষতি করতে পারেনি বর্তমানেও পশ্চিমা বিশ্ব এই মহানবী (সা.) বা ইসলামের কোনো ক্ষতি করতে পারবে না।

34 COMMENTS

Comments are closed.