কাতার নয় নেপালকে নিয়ে ভাবছেন জেমি ডে

2
147

স্পোর্টস ডেস্ক : কাতার বিশ্বকাপ ফুটবল বাছাই পর্বের স্থগিত হওয়া ম্যাচ আগামী ডিসেম্বর মাসে অনুষ্ঠিত হওয়ার কথা আছে। ফিরতি লেগ খেলার জন্য বাংলাদেশকে আমন্ত্রণ জানিয়েছে কাতার।

যদিও কোনো কিছু এখনো চূড়ান্ত হয়নি। তবে বাংলাদেশ জাতীয় দলের প্রধান কোচ জেমি ডে আপাতত কাতার ম্যাচ নিয়ে ভাবতে চাইছেন না।

সোমবার (০৯ নভেম্বর) জাতীয় দলের অনুশীলন শেষে জেমি ডে একথা জানান। তিনি আরও জানান, যদি কাতার ম্যাচে হয়ও সেটার প্রস্তুতি হিসেবে নেপালের বিপক্ষে দুটি ম্যাচ কাজে লাগবে।

জেমি ডে বলেন, আমরা কাতার ম্যাচ নিয়ে ভাবছি না। এটা এখনও নিশ্চিত হয়নি বা দুই পক্ষ সমঝোতায়ও পৌঁছায়নি। এ বিষয়ে আলোচনা হয়েছে, কিন্তু আমাদের মূল মনোযোগ নেপালের বিপক্ষে আসন্ন ম্যাচগুলো নিয়ে। এ মুহূর্তে এগুলোই আমাদের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ। যদি কাতারের বিপক্ষে ম্যাচ হয়, তাহলে অবশ্যই নেপালের বিপক্ষে ম্যাচ দুটি ওই ম্যাচগুলোর জন্য ভালো প্রস্তুতি হবে। কাতারে রওনা দেওয়ার আগে আমরা পুরো খেলার মধ্যে থাকব।

তিনি আরও বলেন, আমরা এবার কাতারে খেলতে যাব, এটা কঠিন ম্যাচ হবে। যদি খেলতে হয়, তাহলে এখান থেকে যতটা পারি প্রস্তুতি নিয়ে যাব। প্রস্তুতির জন্য অনেক সময় পাচ্ছি এবং আশা করি কাতার ম্যাচের আগে কিছু ম্যাচ খেলার সুযোগও পাব আমরা।

2 COMMENTS

Comments are closed.