কাতারে করোনাক্রান্ত জামাল ভূঁইয়াদের ম্যানেজার ও ফিজিও

2
41

স্পোর্টস ডেস্ক : বিশ্বকাপ ও এশিয়ান কাপ বাছাইয়ের ম্যাচ খেলতে বর্তমানে কাতারে অবস্থান করছে বাংলাদেশ ফুটবল দল। বৃহস্পতিবার দেশটিতে গিয়েই করোনা পরীক্ষার জন্য নমুনা দেন ফুটবলারসহ সকলেই। পরীক্ষার ফলাফলে দুঃসংবাদই পেল বাংলাদেশ। করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন দুইজন।

জাতীয় ফুটবল দলের ম্যানেজার আমের খান ও দলের ফিজিও ফুয়াদ হাসান হাওলাদার এ দুই জনের কোভিড-১৯ পরীক্ষার ফল পজিটিভ এসেছে। শুক্রবার দোহা থেকে ম্যানেজার আমের খান নিজেই করোনায় আক্রান্ত হওয়ার খবরটি নিশ্চিত করেছেন।

এছাড়া ২৫ ফুটবলার ও অন্যান্য কর্মকর্তাদের করোনাভাইরাস পরীক্ষার ফল নেগেটিভ এসেছ। কাতারে জাতীয় ফুটবল দল বর্তমানে তিনদিনের রুম কোয়ারেন্টাইনে আছে। রবিবার থেকে অনুশীলনের সূচি দেয়া হয়েছে বলে জানিয়েছেন ম্যানেজার।

শুক্রবার দুপুর পর্যন্ত বাংলাদেশ দলের সদস্যরা নিজ নিজ কক্ষেই খাওয়া-দাওয়া করেছেন। তবে করোনা পজিটিভ হওয়া দুইজন ছাড়া বাকিরা শুক্রবার রাত থেকে ডাইনিং ও হোটেলে জিম ব্যবহার করতে পারবেন।

আগামী ৪ ডিসেম্বর দোহায় বাংলাদেশ বিশ্বকাপ ও এশিয়ান কাপ বাছাইয়ের ফিরতি ম্যাচ খেলবে কাতারের বিপক্ষে। ২৫ ফুটবলার নিয়ে ভারপ্রাপ্ত কোচ স্টুয়ার্ট ওয়াটকিস বৃহস্পতিবার কাতার গেছেন।

2 COMMENTS

Comments are closed.