ক্রিকেটারদের পর্যবেক্ষণ করতে ফিরছেন ডমিঙ্গো

6
5300

স্পোর্টস ডেস্ক : চলমান বঙ্গবন্ধু টি-টুয়েন্টি কাপে অংশ নেওয়া ক্রিকেটারদের পারফরমেন্স পর্যবেক্ষণ করতে দুই-একদিনের মধ্যে ঢাকায় আসবেন জাতীয় দলের প্রধান কোচ রাসেল ডমিঙ্গো। অন্য কোচিং স্টাফ অবশ্য এই মুহূর্তে আসবেন না বলে জানিয়েছেন বিসিবি ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান আকরাম খান।

আকরাম বলেন, ‘দুই-এক দিনের মধ্যে ঢাকায় আসবেন আমাদের প্রধান কোচ ডমিঙ্গো। দলের অন্যান্য স্টাফদের এখন কোনো কাজ না থাকায়, তারা আসবেন না। আমাদের সভাপতি চান প্রথমে প্রধান কোচ আসবে এবং পরে অন্যরা আসবে। তিনি চান, প্রধান কোচ ক্রিকেটারদের পারফরম্যান্স পর্যবেক্ষণ করুক এবং তারপরে যখন আমাদের অনুশীলন পুরোদমে শুরু হবে, তখন অন্যান্য কর্মীরা যোগ দেবে।’

বিসিবি প্রেসিডেন্টস কাপ শেষেই দেশ ছাড়েন ডমিঙ্গোসহ অন্যান্য কোচিং স্টাফরা। এদিকে আকরাম জানিয়েছেন, এখনো টাইগারদের ব্যাটিং কোচ এখনো খুঁজে পাওয়া যায়নি। নিল ম্যাকেঞ্জি চাকরি ছেড়ে দেওয়ার পর শ্রীলংকা সফরের জন্য নিউজিল্যান্ডের সাবেক ক্রিকেটার ক্রেইগ ম্যাকমিলানকে ব্যাটিং কোচ হিসেবে নিয়োগ দেওয়া হয়েছিল। তবে ম্যাকমিলান তার বাবার মৃত্যুর কারণে মানসিকভাবে ভেঙ্গে পড়ায় দায়িত্ব নিতে রাজি হননি। আকরাম জানান, কয়েকজন কোচের সাথে আলোচনা চলছে।

6 COMMENTS

Comments are closed.