অসুস্থতা নিয়েই ভারতের টুঁটি চেপে ধরেছেন স্মিথ

13
157

স্পোর্টস ডেস্ক : সফরকারী ভারতের টুঁটি চেপে ধরে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম দুই ম্যাচ জিতে সিরিজ নিজেদের করে নিছে অস্ট্রেলিয়া। টানা দুই ম্যাচে কাকতালীয়ভাবে ৬২ বলে সেঞ্চুরি করেছেন অস্ট্রেলিয়ার জয়ের নায়ক স্টিভেন স্মিথ।

রবিবার (২৯ নভেম্বর) শারীরিক ভাবে অসুস্থ হয়ে পড়ার কথা তার। সিডনিতে দ্বিতীয় ওয়ান ডে ম্যাচের দিন সকালে তার মাথা ঘোরার সমস্যা শুরু হয়। অনেকটা সময় তখন শরীর ভাল লাগছিল না। খেলতে পারবেন কি না সে ব্যাপারে ছিলেন অনিশ্চিত।

ক্রিকেট অস্ট্রেলিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে ভারতের বিরুদ্ধে পর পর দুই ম্যাচে সেরার সম্মান পাওয়া স্মিথ বলেছেন, ‘খুব মাথা ঘুরছিল। এক সময় মনে হচ্ছিল খেলতেই পারব না।’ পরিস্থিতি বেগতিক হতে পারে দেখে অস্ট্রেলীয় ক্রিকেট দলের চিকিৎসক লে গোল্ডিংকে ডাকা হয়। তিনি স্মিথকে সুস্থ করে তুলনে কার্যকরী ভূমিকা রাখেন।

অস্ট্রেলীয়ান তারকা বলেছেন, ‘দলের চিকিৎসকই সুস্থ করে তোলেন আমাকে। যার ফলে ভারতের বিরুদ্ধে আরও একটি ভাল ইনিংস খেলে দলকে সাহায্য করতে পেরেছি।’

রবিবারেই সিরিজ ২-০ জিতে যাওয়ায় বুধবার শেষ ওয়ানডেতে ভারতের বিরুদ্ধে নিয়মরক্ষার ম্যাচে খেলতে নামছে অস্ট্রেলিয়া। শুক্রবার থেকে শুরু হবে টি-টুয়েন্টি সিরিজ। ১৭ ডিসেম্বর থেকে অ্যাডিলেডে শুরু হবে চার ম্যাচের টেস্ট সিরিজ।

13 COMMENTS

  1. I have been exploring for a little bit for any high-quality articles or blog posts in this sort
    of space . Exploring in Yahoo I ultimately stumbled upon this web site.

    Reading this information So i am satisfied to express that I have a very
    excellent uncanny feeling I discovered exactly what I needed.

    I most surely will make sure to don?t forget this site and provides
    it a glance on a constant basis.

Comments are closed.