সৃজিতের সঙ্গে যিশুর কিসের দ্বন্দ্ব?

4
336

টালিউডে কান পাতলেই শোনা যাচ্ছে, সৃজিত মুখার্জি ও যিশু সেনগুপ্তের বন্ধুত্ব নাকি অটুট। কিন্তু ফাটল ধরেছে পেশাগত সম্পর্কে!

ভারতীয় গণমাধ্যমের খবর, সৃজিত অনেক দিন ধরেই শ্রীচৈতন্যকে নিয়ে ছবি নির্মাণ করতে চান, এটির প্রযোজক রানা সরকার। আগামী বছরের শুরুর দিকেই ছবিটি শুরু হওয়ার কথা। ছবির অন্যতম প্রধান চরিত্রে যিশুর কাজ করার কথা ছিল।

অভিনেতা নাকি ছবিটি করতে ইচ্ছুক নন। যিশু নির্মাতাদের জানিয়েছেন, যে প্রজেক্ট আগামী বছর শুরু হবে, সেটি নিয়ে তিনি এখন কোনোরকম কমিটমেন্ট করতে রাজি নন।

সৃজিতের সঙ্গে কাজ করতে সমস্যা রয়েছে যিশুর। এ ধরনের অনেক কথাই শোনা যাচ্ছে। যে পরিচালকের ছবি দিয়ে যিশু টালিউডে তার সেকেন্ড ইনিংস মজবুত করেছেন, তার সঙ্গে সমস্যার কারণ কী? টালিপাড়ায় এই প্রশ্নই ঘুরপাক খাচ্ছে।

যিশুর হাতে হিন্দি, দক্ষিণী দুই ইন্ডাস্ট্রিরই ছবির কাজ রয়েছে। পাশাপাশি তিনি ওয়েব সিরি‌জও করছেন। ফলে তার টালিউডের ছবি নিয়ে খুব একটা ভাবতে হচ্ছে না।

তবে যিশুর সঙ্গে সম্পর্ক খারাপের বিষয়টি উড়িয়ে দেন সৃজিত। তার ভাষ্য, ‘‘অনেকে ভাবছেন এই প্রজেক্টে চৈতন্যদেবের চরিত্রটি যিশুর করার কথা ছিল, তা কিন্তু নয়। অন্য একটি গুরুত্বপূর্ণ চরিত্রের জন্য প্রযোজকের যিশুকে পছন্দ ছিল, যে চরিত্রে আমি শুরু থেকেই অনির্বাণকে (ভট্টাচার্য) চাইছিলাম। যিশু কখনোই আমার প্রথম পছন্দ ছিল না। এখন যেহেতু যিশু ছবিটি করবে না, তাই আমার পছন্দই বহাল থাকছে।’’

বলে রাখা ভালো, ‘জাতিস্মর’, ‘রাজকাহিনী’, ‘উমা’, ‘এক যে ছিল রাজা’ — সৃজিতের একাধিক ছবিতে চ্যালেঞ্জিং চরিত্র করেছেন যিশু। কিন্তু পরিচালকের ব্যবহার নিয়ে উষ্মা রয়েছে অভিনেতার। ছবির সেটে সৃজিতের উত্তেজিত হয়ে পড়ার ঘটনা প্রসঙ্গে অবশ্য সকলেই ওয়াকিবহাল। দ্বন্দ্বের বিষয়ে মুখ খোলেননি যিশু। তার ঘনিষ্ঠমহলের মতে, যিশু এই মুহূর্তে খুব বাছাই করে বাংলা ছবি করতে চান। সৃজিতের কিছু ব্যবহারে তিনি আহত বলেই হয়তো পরিচালকের সঙ্গে কাজ করতে আগ্রহী নন।

4 COMMENTS

Comments are closed.