খোকসায় পাটজাগ দেওয়াকে কেন্দ্র করে দুই সন্ত্রাসী পেটালো বর্গাচাষী কে

3
250

কুষ্টিয়ার খোকসা উপজেলার বনগ্রাম ইউনিয়নের উত্তর পাড়া গ্রামের বর্গাচাষী মামুন মন্ডল (৩০) পিটিয়ে গুরুতর আহত করল সন্ত্রাসী আজমত মণ্ডলের ছেলে তরুণ মন্ডল(৩০) ও বাবু মণ্ডল (২২)।

সকাল সাড়ে ৮ টার সময় নিজ পাটক্ষেত থেকে পাঠ সংগ্রহ করে প্রতিবেশীর ডোবা পানিতে পাট জাগ দেওয়াকে কেন্দ্র করে প্রতিবেশী আজমত মন্ডলের ছেলে তরুণ মন্ডল ও রাজা মন্ডল উপর্যপরি লাঠিসোটা দিয়ে বেধড়ক মারপিট করে। এতে গুরুতর আহত হয়ে মামুন মন্ডল। প্রতিবেশিরা গুরুতর আহত মামুন কে উদ্ধার করে খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স জরুরী বিভাগে আনে। জরুরি বিভাগের কর্তব্যরত ডাক্তার শামীম আহমেদ জানান তার মাথায় গুরুতর আহত হয়েছে এই মুহূর্তে কার্যক্রম চলছে।

জরুরি বিভাগে চিকিৎসাধীন মামুন মন্ডল জানান, বর্গা জমি চাষ করে এবছর আমি দুই বিঘা জমিতে পাটের আবাদ করেছি। শ্রাবণ মাসেও পর্যাপ্ত বৃষ্টি না হওয়ায় প্রতিবেশী তরুন মন্ডলের ডোবাতে পাটের জাগ দিতে যায়। এতে তরুণ মন্ডল পাট জাগ দিতে প্রতি মুঠো (আটি) ১ টাকা দাবি করেন।

এতে একে অপরের কথা কাটাকাটির একপর্যায়ে দেশিয় অস্ত্রের আঘাতে মামুন মন্ডলের মাথা কেটে যায়।

তিনি আরো জানান, অন্যায় ভাবে আমাকে মারার অপরাধে ওদের বিরুদ্ধে থানায় মামলা করবো।

খোকসা থানাথানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সৈয়দ মোঃ আশিকুর রহমান জানান, এখন পর্যন্ত কোন অভিযোগ থানায় আসেনি। অভিযোগ আসলে তদন্তপূর্বক প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

3 COMMENTS

Comments are closed.