নতুন সংসারে ২ সন্তানের মা হলেন মাহি!

59
202

বিচ্ছেদের ৬ মাসে পার হওয়ার আগেই নতুন সংসার শুরু করলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। সোমবার (১৩ সেপ্টেম্বর) সাবেক ছাত্রলীগ নেতা ও গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান সরকার রাসেলের ছোট ভাই কামরুজ্জামান সরকার রাকিবের সঙ্গে নতুন সংসার শুরু করেছেন তিনি।

মাহি ও রাকিব দু’জনেরই দ্বিতীয় বিয়ে এটি। তবে মাহির আগের ঘরে কোনো সন্তান না থাকলেও রাকিবের রয়েছে দুইটি সন্তান। আর সব জেনেই নাকি নতুন সংসারে এই সন্তানদের দায়িত্ব মাহি নিজেই নিয়েছেন।

জানা যায়, মাহির সদ্য বিবাহিত স্বামী রাকিবের প্রথম সংসারের দুই সন্তান সোয়াইব ও সাইয়ারা। তবে মাহির বর্তমান স্বামীর সঙ্গে তার প্রথম স্ত্রীর ডিভোর্স হয়েছে কিনা সেটি নিয়ে ধোঁয়াশা রয়েছে।

এদিকে মাহি ও রাকিবের বিয়েতে শুভ কামনা জানিয়েছেন মাহির সাবেক স্বামী সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপু। তিনি বলেন, ‘মাহির নতুন জীবনের জন্য শুভ কামনা। মাহির দ্বিতীয় স্বামী রাকিবকে আমি আগে থেকেই চিনি। মাহি আমার সাথে তাকে বন্ধু হিসেবে পরিচয় করিয়ে দিয়েছিল। আমরা বিভিন্ন সময় একসাথে ঘুরেছি। রাকিবের প্রথম ঘরে এক ছেলে ও এক মেয়ে আছে। সবকিছু জেনেই মাহি বিয়ে করেছেন। বর্তমানে আগের ঘরের সন্তানদের সঙ্গেই আছেন মাহি। ’

59 COMMENTS

Comments are closed.