ক্ষমতাসীনরা দুর্নীতি- লুটপাট- দলবাজি- ক্ষমতাবাজিতে লিপ্ত রয়েছে….কুষ্টিয়ায় ইনু

14
871

জাসদ সভাপতি ও কুষ্টিয়া-২ (মিরপুর-ভেড়ামারা) আসনের সংসদ সদস্য হাসানুল হক ইনু বলেছেন, বিএনপি-জামায়াত জঙ্গি চক্র দেশকে সংবিধানের বাইরে ঠেলে দেওয়ার অস্বাভাবিক পরিস্থিতি তৈরি করার ষড়যন্ত্র ও চক্রান্তের রাজনীতিতে লিপ্ত রয়েছে। অপরদিকে ক্ষমতাসীনরা দুর্নীতি- লুটপাট- দলবাজি- ক্ষমতাবাজিতে লিপ্ত রয়েছে। দেশের গণতন্ত্র, আইনের শাসন, সাংবিধানিক প্রক্রিয়া ও মুক্তিযুদ্ধের চেতনা এখনও নিরাপদ নয়। দেশে রাজনৈতিক শান্তি ও স্থিতিশীলতা বজায় রাখার জন্য মুক্তিযুদ্ধসহ অতীতের সকল ঐতিহাসিক গণআন্দোলনে মীমাংসিত বিষয়গুলোকে অমীমাংসিত করার সকল অপচেষ্টা বন্ধ করার আহ্বান জানান তিনি।

আজ বুধবার দুপুরে মিরপুর উপজেলার নিমতলা কলেজের নব-নির্মিত ভবন উদ্বোধনকালে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে ইনু এসব কথা বলেন।

হাসানুল হক ইনু এমপি আরো বলেন, গণতন্ত্রের অগ্রযাত্রা এখনও মজবুত হয়নি। এখনও চক্রান্তের মধ্য দিয়ে বিএনপি-জামায়াত সরকার উৎখাতের খেলায় লিপ্ত রয়েছে। দুর্নীতিবাজ-দলবাজ সিন্ডিকেট সুশাসনের জন্য হুমকি হয়ে দাঁড়াচ্ছে।

ইনু মনে করেন, গণতন্ত্রকে মজবুত করতে হলে ক্ষমতাসীনদের সমালোচনা সহ্য করতে হবে। বিরোধীদের চক্রান্ত ও জঙ্গি-জামায়াত ছাড়তে হবে। তা না-হলে রাজনৈতিক অঙ্গন অস্থিতিশীল থাকবে।

নিমতলা কলেজের অধ্যক্ষ শাহজাহান আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত এই আলোচনা সভায় বক্তব্য রাখেন, জাসদ কেন্দ্রীয় কমিটির সদস্য মহাম্মদ আব্দুল্লাহ, জাসদ কেন্দ্রীয় কমিটির সদস্য ও উপজেলা জাসদের সাধারন সম্পাদক আহাম্মদ আলী, যুগ্ম সাধারন সম্পাদক কারশেদ আলম, সাংগঠনিক সম্পাদক আফতাব উদ্দিন প্রমুখ। এসময় উপজেলা জাসদ, ইউনিয়ন জাসদ, জাসদ নারী জোট, জাসদ যুবজোট ও জাসদ ছাত্রলীগের বিভিন্ন নেতাকর্মী উপস্থিত ছিলেন।

14 COMMENTS

  1. My developer is trying to convince me to move to .net from PHP.
    I have always disliked the idea because of the costs. But he’s
    tryiong none the less. I’ve been using WordPress on a number of
    websites for about a year and am anxious about switching to another platform.
    I have heard great things about blogengine.net. Is there
    a way I can import all my wordpress posts into it? Any help would be really appreciated!

Comments are closed.