কুষ্টিয়ায় রাজু হত্যা মামলা…মাদকের আসর বসিয়ে আসামীর মাদক সেবন..!!

6
916

কুষ্টিয়ায় সশস্ত্র অবস্থায় বাড়িতে প্রবেশ করে ঘুম থেকে ডেকে তুলে যুবককে গুলি করে হত্যার ঘটনায় এক সপ্তাহ পেরিয়ে গেছে। এখন পর্যন্ত এ হত্যা মামলায় ৪ জনকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশ। বাকী আসামীদের এখনো গ্রেফতার করতে পারেনি পুলিশ – আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। অন্যান্য আসামীরা গ্রেফতার না হওয়ায় চরম উৎকন্ঠায় দিন কাটছে ওই এলাকার সাধারণ মানুষের। এদিকে হত্যা মামলার এক আসামীর মাদক সেবনের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। মাদকাসক্ত আসামীরা আবারও সংঘবদ্ধ হয়ে হামলা চালাতে পারে সে আশংকায় আতংকে দিনাতিপাত করছে নিহত রাজু আহাম্মেদের পরিবার স্বজনরা।

এলাকায় রাজু হত্যা মামলার আসামী আশরাফুলের মাদক সেবনের ছবি নিয়ে নতুন করে আলোচনা সমালোচনা শুরু হয়েছে। কেউ কেউ বলছে হত্যা কান্ডের পর মাদকের আসর বসিয়েছে আসামীরা। আবার স্থানীয় কয়েকজনের দাবী ওই ছবি বেশ কিছুদিন পূর্বের মাদক আসরের।

ছবিতে দেখা যায় মামলার আসামী আশরাফুল কয়েকজনকে সাথে নিয়ে মাদকের আসর বসিয়ে মাদক সেবন করছে। আশরাফুল রাজু হত্যা মামলার ২৪ নং আসামি। সে স্বস্তিপুর গ্রামের খোরশেদ আলমের ছেলে । তবে তারা কোথায় মাদকের আসর বসিয়েছে তা নিশ্চিত হওয়া যায়নি।

নিহত রাজু আহাম্মেদের ভাই শাহীন আলম আপডেট কুষ্টিয়া কে জানান, আসামীরা এখনো বিভিন্ন মাধ্যমে আমাদের হুমকী দিচ্ছে। আমাকেও মেরে ফেলবে এমন হুমকীও দিচ্ছে। তিনি বলেন দুই দিন আগে রাতে পাশের ভাটা এলাকায় গুলির মত আওয়াজ হয়। এতে আমরা সবাই আতংকিত হয়ে পড়ি।
এ হত্যা মামলায় কজন গ্রেফতার হয়েছে তা তারা নিশ্চিত নন। তবে বাকী আসামীদের দ্রুত গ্রেফতার ও রাতে এলাকায় পুলিশী টহল বাড়ানোর জন্য কুষ্টিয়া পুলিশ সুপার সহ আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি অনুরোধ জানান।

কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ সাব্বিরুল আলম জানান, রাজু হত্যা মামলায় এখন পর্যন্ত ৪ জনকে গ্রেফতার করে আদালাতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। বাকীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। এছাড়াও নতুন করে এলাকায় কোন প্রকার বিশৃঙ্খলা ঘটতে না পারে সেজন্য মামলার তদন্তকারী কর্মকর্তাসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা টহল অব্যাহত রেখেছেন।

উল্লেখ্যঃ কুষ্টিয়া সদর উপজেলার ভাদালিয়া এলাকার দরবেশপুর গ্রামে গত ২৩ সেপ্টেম্বর দিবাগত রাত ১ টার দিকে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সশস্ত্র অবস্থায় বাড়িতে হামলা করে রাজু আহম্মেদ (৩৭) নামের এক যুবক কে ঘুম থেকে ডেকে তুলে এলোপাতাড়ি ভাবে গুলি করে সন্ত্রাসীরা । পরে তাকে উদ্ধার করে কুষ্টিয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত রাজু আহম্মেদ দরবেশপুর গ্রামের মুন্তা মন্ডলের ছেলে।

6 COMMENTS

Comments are closed.