দুর্নীতির সঙ্গে গণপূর্তের কেউ থাকলে কঠোর ব্যবস্থা

1
364

বরিশাল প্রতিনিধি: গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, সাম্প্রতিক দুর্নীতি বিরোধী অভিযান পর্যবেক্ষণ করা হচ্ছে। দুর্নীতির সঙ্গে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের কেউ জড়িত থাকলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। মন্ত্রী চলমান দুর্নীতি বিরোধী অভিযানে সবার সহায়তা কামনা করেন।

বুধবার (২৫ সেপ্টেম্বর) সকালে বরিশাল শহীদ আব্দুর রব সেরনিয়াবাত আউটার স্টেডিয়ামে বিভাগীয় পর্যায়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনূর্ধ্ব-১৭ এর উদ্বোধনী অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নে মন্ত্রী এ কথা বলেন।

শ ম রেজাউল করিম বলেন, সাম্প্রতিক দুর্নীতি বিরোধী অভিযানে দুর্নীতির সংশ্লিষ্টতায় যে অতিরিক্ত প্রধান প্রকৌশলীর নাম এসেছে, তাকে এরইমধ্যেই ওএসডি করা হয়েছে। অপর দুই কর্মকর্তাকে প্রত্যাহার করার জন্য পরিকল্পনা মন্ত্রণালয়ে চিঠি দেওয়া হয়েছে। প্রধানমন্ত্রীর নির্দেশ অনুযায়ী এ ব্যাপারে কাজ করা হচ্ছে।

গণপূর্তমন্ত্রী বলেন, এর আগে এফআর টাওয়ারের ঘটনায় মন্ত্রণালয়ের ৬২ জনের বিরুদ্ধে অভিযোগ আসায় এবং রূপপুরের ঘটনায় ৩০ জনের নাম আসায় কাউকে ছাড় দেওয়া হয়নি।

ভারপ্রাপ্ত বিভাগীয় কমিশনার এমডি আব্দুস ছালামের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- বরিশাল সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ, অতিরিক্ত বিভাগীয় কমিশনার মো. জাকারিয়া, রেঞ্জ ডিআইজি মো. শফিকুল ইসলাম, মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান, জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান।

1 COMMENT

Comments are closed.