ম্যান ইউ সমর্থকদের বিক্ষোভে অপেক্ষা বাড়ল ম্যান সিটির

18
50

মাঠের ভেতর ঢুকে সমর্থকদের বিক্ষোভের কারণে স্থগিত করে দেয়া হয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড ও লিভারপুলের মধ্যকার লিগের ৩৪তম রাউন্ডের ম্যাচটি। যার ফলে শিরোপা জয়ের অপেক্ষা বেড়ে গেল ম্যান ইউর নগর প্রতিদ্বন্দ্বী ক্লাব ম্যানচেস্টার সিটি।

রোববার বাংলাদেশ সময় রাত সাড়ে ৯টায় ম্যান ইউর ঘরের মাঠ ওল্ড ট্র্যাফোর্ডে হওয়ার কথা ছিল ম্যান ইউ ও লিভারপুলের মধ্যকার ম্যাচটি। কিন্তু ম্যাচ শুরু অনেক আগে থেকেই মাঠের মধ্যে ঢুকে পড়েন ম্যান ইউর প্রায় ২০০ জন বিক্ষুদ্ধ সমর্থক।

ক্লাবের মালিক গ্লেজার্স পরিবারের বিপক্ষে ‘গ্লেজার্স আউট’ স্লোগানে বিক্ষোভ করেন তারা। এসময় বিভিন্ন প্ল্যাকার্ড হাতে নিয়ে, আতশবাজি জ্বালানো হয় মাঠের মধ্যে। পরে পুলিশ তাদের সরিয়ে দেয়। কিন্তু ততক্ষণে ম্যাচ শুরুর সময়ের প্রায় ১ ঘণ্টা দেরি হয়ে যায়।

যে কারণে প্রিমিয়ার লিগ কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে ম্যাচটি আপাতত স্থগিত রাখার সিদ্ধান্ত নেয় ম্যানচেস্টার ইউনাইটেড। লিগ কর্তৃপক্ষের সঙ্গে পুনরায় আলোচনা করে ম্যাচের নতুন সূচি ঠিক করা হবে বলে বিবৃতিতে জানানো হয়েছে।

জানা গেছে, উয়েফা ও ফিফার প্রতিবাদস্বরুপ পরিকল্পিত বিদ্রোহী টুর্নামেন্ট ইউরোপিয়ান সুপার লিগে নাম লেখানোর কারণেই এই বিক্ষোভ করেছেন ম্যানচেস্টার ইউনাইটেড সমর্থকরা। অবশ্য আগেই এ টুর্নামেন্ট থেকে নিজেদের নাম প্রত্যাহার করে নিয়েছে ম্যান ইউসহ ইংল্যান্ডের ছয়টি ক্লাব।

এদিকে লিভারপুল-ম্যান ইউ ম্যাচটি যথাসময়ে মাঠে গড়ালে এবং লিভারপুল জিতে গেলে বাইরে বসেই এবারের ইংলিশ প্রিমিয়ার লিগে চ্যাম্পিয়ন হয়ে যেত ম্যানচেস্টার সিটি। কিন্তু ম্যাচটি স্থগিত হয়ে যাওয়ায় সেই সুযোগ থাকল না ম্যান সিটির। তারা আগামী শনিবার চেলসির বিপক্ষে জিতলেই নিশ্চিত হবে শিরোপা।

এখনও পর্যন্ত খেলা ৩৪ ম্যাচে ৮০ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে পেপ গার্দিওলার ম্যান সিটি। তাদের চেয়ে এক ম্যাচ কম খেলে ৬৭ পয়েন্ট রয়েছে ম্যান ইউর। লিভারপুলের ঝুলিতে রয়েছে ৫৪ পয়েন্ট, অবস্থান সপ্তম। এখন ম্যান সিটির এক জয় কিংবা ম্যান ইউর এক পরাজয়ের নির্ধারিত হয়ে যাবে শিরোপা ভাগ্য।

18 COMMENTS

  1. My coder is trying to convince me to move to .net from PHP.
    I have always disliked the idea because of the expenses.
    But he’s tryiong none the less. I’ve been using Movable-type on several websites for about a year and am worried about
    switching to another platform. I have heard very good things about blogengine.net.
    Is there a way I can transfer all my wordpress content into
    it? Any help would be greatly appreciated!

  2. Definitely believe that which you stated.
    Your favorite justification seemed to be on the web the simplest
    thing to remember of. I say to you, I definitely get annoyed whilst folks consider issues that they plainly do not recognize about.
    You managed to hit the nail upon the top and also defined out the whole thing with no need side
    effect , other people could take a signal. Will probably be again to get more.
    Thanks

Comments are closed.