চাঁদপুরে গৃহকর্মী ধর্ষণ মামলায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী আটক

11
30

গৃহকর্মী তরুণীকে ধর্ষণ মামলায় বিশ্ববিদ্যালয় ছাত্র আমজাদ মাহমুদ নিলয়কে পুলিশ আটক করেছে। মঙ্গলবার (৪মে) চাঁদপুর সদর মডেল থানা পুলিশ ভোলা জেলার বোরহানউদ্দিন এলাকা থেকে তাকে আটক করে।

চাঁদপুর সদর মডেল থানার ওসি আব্দুল রশিদ জানান, তথ্য প্রযুক্তি ব্যবহার করে এই মামলার তদন্ত কর্মকর্তা উপপরিদর্শক কবির হোসেন আত্মগোপনে থাকা নিলয়কে আটক করতে সক্ষম হন। এর আগে গত ৩০ এপ্রিল এই মামলার অপর আসামি নিলয়ের মা শাহনাজ বেগমকে আটক করে। তবে এখনো পলাতক রয়েছেন আরেক আসামি নিলয়ের বাবা আব্দুল মাজেদ।

পুলিশ জানিয়েছে, চাঁদপুর শহরের ওয়ারলেস এলাকার বীর মুক্তিযোদ্ধা সিরাজ বরকন্দাজের বাড়িতে ভাড়া বাসায় বসবাস করতেন আব্দুল মাজেদ-শাহনাজ বেগম দম্পতি। তারা দুইজনই চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এ কর্মরত। তাদের সন্তান আমজাদ মাহমুদ নিলয় রাজধানী ঢাকায় একটি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করতেন। কিন্তু করোনার কারণে বিশ্ববিদ্যালয় বন্ধ থাকায় চাঁদপুরের বাসায় অবস্থান শুরু করেন নিলয়।

তার বাবা এবং মা যখন কর্মস্থলে যান, তখনই সুযোগ বুঝে গৃহকর্মী তরুণীকে একা পেয়ে ধর্ষণ করতেন তিনি। ঘটনার শিকার অসহায় ওই তরুণী নিলয়ের বাবা-মাকে এমন অনৈতিক কাজের অভিযোগ দিয়ে কখনো প্রতিকার পাননি। উল্টো তার ভাগ্যে জুটেছে অপবাদ আর মারধর। সর্বশেষ গত ৩০ এপ্রিল এসব থেকে পরিত্রাণ পেতে বাসা থেকে পালিয়ে সড়কে এসে আত্মহত্যার চেষ্টা করেন ওই তরুণী।

তবে স্থানীয়দের কারণে তা ব্যর্থ হয়। একপর্যায়ে ঘটনাটি জেলা পুলিশ সুপার মিলন মাহমুদের নজরে পড়ে। পরে জেলা পুলিশ সুপারে নির্দেশে সদর মডেল থানায় ঘটনার শিকার অসহায় ওই তরুণী নিলয় ও তার বাবা-মায়ের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

এরপরই পুলিশ প্রথমে অভিযান চালিয়ে ওয়ারলেসের বাসা থেকে নিলয়ের মা শাহনাজ বেগমকে গ্রেফতার করে। তবে ওই সময় বাবা এবং ছেলে পালিয়ে যায়।

গ্রেফতার হওয়া অভিযুক্ত নিলয়কে আজ বুধবার (৫ মে) চাঁদপুরের আদালতে হাজির করার কথা রয়েছে। খোঁজ নিয়ে জানা গেছে, ঘটনার শিকার অসহায় ওই তরুণী তার প্রতিবন্ধী বাবার হেফাজতে আছেন। ইতোমধ্যে তার ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।

11 COMMENTS

  1. Can Ijujst say what a relief to uncover somebody who
    genuinely understands what they are discussing online.

    You definitely understand how to bring an issue to light and make it
    important. More people relly need to read this and understand
    this side of your story. It’s surprising you’re not more popular because youu surely
    have the gift.
    Guida-opzioni-binarie.com site bdswiss

Comments are closed.