আইপিএল পুনরায় মাঠে গড়ানোর আশা সৌরভের

11
52

ভারতের করোনা পরিস্থিতি দিন দিন অবনতির দিকেই যাচ্ছে। দৈনিক গড় মৃত্যুর হার দাঁড়িয়েছে তিন হাজারে। এমন পরিস্থিতিতেও জৈব সুরক্ষা বলয়ে চলছিল ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৪তম আসর।

তবে দেশজুড়ে চরম উৎকণ্ঠায় থাকা সাধারণ মানুষ, বিভিন্ন মহল থেকে আইপিএল বন্ধের জন্য সমালোচনা চলছে বেশ কিছুদিন ধরেই। শেষ পর্যন্ত ভারতীয় ক্রিকেট বোর্ড অনির্দিষ্ট সময়ের জন্য আইপিএল স্থগিত করেছে ২৯ ম্যাচ মাঠে গড়ানোর পর। বাকি রয়েছে আরও ৩০টি ম্যাচ।

বাকি থাকা ম্যাচ আয়োজন করতে চাইছেন বিসিসিআই প্রধান সৌরভ গাঙ্গুলী। তার প্রত্যাশা, খুব দ্রুতই পরিস্থিতি স্বাভাবিক হয়ে উঠবে এবং আইপিএল পুনরায় মাঠে গড়াবে।

“সবার চেষ্টায় আসরটা শেষ করতে চেয়েছিলাম। কিন্তু বেশ কয়েকজন ক্রিকেটার করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় শেষ পর্যন্ত মাঝ পথে থামিয়ে দিতে হল আইপিএল। কয়েকজন আক্রান্ত হওয়ায় আর ঝুঁকি নিতে চাইনি। তবে সময় এখনও আছে। পরিস্থিতি স্বাভাবিক হলে চলতি বছরের কোনও না কোনও সময় বাকি ম্যাচগুলো আয়োজনের চেষ্টা করব।”

মাঝপথে আইপিএল স্থগিত হয়ে যাওয়ায় বেশ বড় অংকের আর্থিক ক্ষতি হয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ডের।

বিসিসিআই-এর এক সিনিয়র কর্মকর্তা ভারতীয় সংবাদ সংস্থা পিটিআই-কে জানিয়েছেন, ‘মাঝপথে আইপিএল স্থগিত হওয়ায় বোর্ডের ক্ষতি হয়েছে ২ হাজার থেকে ২ হাজার ৫০০ কোটি টাকার (ভারতীয়) মতো। বলা যায় ২ হাজার ২০০ কোটি টাকার ক্ষতি।’

11 COMMENTS

  1. Greetings! I know this is somewhat off topic but I was wondering which blog platform are
    you using for this website? I’m getting tired of WordPress because I’ve had problems with hackers and I’m looking at
    alternatives for another platform. I would be great
    if you could point me in the direction of a good platform.

Comments are closed.