চুয়াডাঙ্গা সাহিত্য পরিষদের সাপ্তাহিক সাহিত্য আসর

12
134

গতকাল বিকালে চুয়াডাঙ্গা সাহিত্য পরিষদ চত্বরে শহীদ আলাউল হলে শারীরিক দূরত্ব বজায় রেখে ও স্বাস্থ্যবিধি মেনে সাপ্তাহিক সাহিত্য আসর “পদধ্বনি” অনুষ্ঠিত হয়।

১৪২১তম এই আসরে সভাপতিত্ব করেন চুয়াডাঙ্গা সাহিত্য পরিষদের সভাপতি কবি নজমুল হেলাল। স্বরচিত লেখা পাঠ করেন জুবায়ের হাসান, বশির আহমেদ হিটু, সুমন মালিক, সুমন ইকবাল, ইব্রাহিম খলিল, আনছার আলী, কবি নজমুল হেলাল, অধ্যক্ষ শাহজাহান আলী বিশ্বাস, দৈনিক মাথাভাঙ্গা’র সম্পাদক-প্রকাশক সরদার আল-আমিন প্রমুখ। চিরায়ত সাহিত্য থেকে পাঠ করেন অ্যাড. বজলুর রহমান। পঠিত লেখার উপর আলোচনা করেন কাজল মাহমুদ, আনছার আলী, অধ্যক্ষ শাহজাহান আলী বিশ্বাস, অ্যাড. বজলুর রহমান, কবি নজমুল হেলাল, দৈনিক মাথাভাঙ্গা’র সম্পাদক-প্রকাশক সরদার আল-আমিন ও চুয়াডাঙ্গা সাহিত্য পরিষদের অন্যতম উপদেষ্টা সহযোগী অধ্যাপক মুন্সি আবু সাইফ।

এ ছাড়া আসরে উপস্থিত ছিলেন আসলাম মতি, হাবিবি জহির রায়হান ও আতিয়ার রহমান। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন কাজল মাহমুদ। চুয়াডাঙ্গা সাহিত্য পরিষদের সভাপতি কবি নজমুল হেলাল তাঁর সমাপনী বক্তব্যে কবিসুন্দর রেজাউল হকের প্রতি শ্রদ্ধা জানান এবং সাহিত্য আসরে উপস্থিত সবাইকে ধন্যবাদ জ্ঞাপনপূর্বক অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

উল্লেখ্য, প্রতি শুক্রবারে বিকালে অনুষ্ঠিত ‘পদধ্বনি’ আসরে লেখিয়ে বন্ধু, সাহিত্যানুরাগীদের অংশগ্রহণ করার জন্য আহ্বান করা হচ্ছে। লেখিয়ে বন্ধু ও সাহিত্যানুরাগী ছাড়াও যে-কেউ এই অনুষ্ঠান উপভোগ করতে পারেন।

12 COMMENTS

Comments are closed.