কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার লক ডাউনের পরও মৃত১৪

39
145

কুষ্টিয়ার সীমান্তবর্তী দৌলতপুর উপজেলার কোভিট -১৯ দিনে দিনে ভয়াবহরুপ নিচ্ছে । ভারত ঘেষা এ উপজেলার সীমান্তের নিকটবর্তী আদাবাড়ীয়া ,প্রাগপুর,রামকৃঞ্চপুর, চিলমারী, ইউনিয়নের নদী এলাকা হওয়ায় কাটা তারের বেড়া না থাকায় ভারতের কেরালা থেকে প্রায় -৩ শতাধিক লোক প্রবেশ করেছে বলে গ্রামবাসী সূত্রে জানাগেছে।

এ সব এলাকার প্রশাসন সহ বিজিবির নজর দারী আরো জোরদার করার দাবি জানিয়েছে গ্রামবাসী ।

এ দিকে দৌলতপুর স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা ডা: মো: তোহিদুল হাসান তুহিন সোমবার জানান ভাইরাসের অবস্থা আমাদের উপজেলায় খুব খারাপ। সোমবার পর্যন্ত করোনা ভাইরাস রোগীদের নমুনা সংগ্রহ করা হয়েছে ৩৪৮৫ জনের। এদের মধ্যে ভাইরাস পজিটিভ ৪৯৯ জনের সুস্থ হয়েছেন ৩৪১ জন,হোম কোরাইনটাইনে আছেন ১৪ জন,হাসপাতাল কোয়ারেনটাইনে আছেন ২ জন । এ পর্যন্ত মৃত্য হয়েছে ১৪ জনের ।

গত ৩ দিনে মারা গেছেন ৩ জন । উপজেলার সদরে অবস্থিত অগ্রনী ব্যাংক লি: এর ম্যানেজার সেলিম তোহা সহ ৮ জন অফিসার আক্রান্ত হয়েছেন করোনায় সোমবার থেকে এ শাখা লক ডাউন করা হয়েছে ।

কুষ্টিয়া জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসনের উদ্যোগে সোমবার থেকে সারা দৌলতপুরে লকডাউন ঘোষনা করা হয়েছে । লক ডাউন মানছে না অনেকেই। দৌলতপর উপজেলার নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তার জানান দৌলতপুর লক ডাউন কঠোর ভাবে পালনে এলাকায় প্রশাসন তৎপরতা ও অভিযান অব্যহত থাকবে ।

39 COMMENTS

Comments are closed.