অনলাইন ক্লাস চলাকালে যৌনতায় মাতলো শিক্ষার্থী!

1
100
অনলাইন ক্লাস চলাকালে যৌনতায় মাতলো শিক্ষার্থী!

করোনাভাইরাস মহামারির কারণে ক্লাসরুমগুলো এখন ফাঁকা। কিন্তু শিক্ষা তো থামিয়ে রাখা যাবে না। তাই বিকল্প পদ্ধতিতে অনলাইনে ক্লাস চালু করেছে সব দেশ। এই পদ্ধতিতে মনোযোগ ধরে রাখা বেশ কঠিন। আর অনলাইনে ক্লাস চলাকালে ঘটছে অনেক আজব ঘটনাও। খবর টাইমস নাউ নিউজের।

তেমনই এক ঘটনা ঘটেছে ভিয়েতনামে। অনলাইনে ক্লাস চলছিল। ঠিক সে সময়ে ভিডিও চালু রেখেই নিজের পার্টনারের সঙ্গে যৌনতায় মাতেন এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী। ভিয়েতনামের রাজধানী হো চি মিন শহরে এমন ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

ভিডিও চালু রেখে এমন কাণ্ড শুরু করার পর দ্রুতই তা নজরে আসে তার শিক্ষক এবং অন্য সহপাঠীদের। এরপর কেউ একজন সেই ভিডিও রেকর্ডও করে রাখে। গত সপ্তাহে সেই ঘটনার একটি শর্ট ক্লিপ সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। তাদের এমন আচরণে অবাক হয়ে যায় সবাই।

সবচেয়ে বেশি অবাক হন ওই ছাত্রের শিক্ষক। অনলাইন ক্লাস চলাকালে নিজের শিক্ষার্থীর আচরণে এতটাই অবাক হয়েছেন ওই শিক্ষক তিনি বলেন, তুমি কি করছো? ক্লাসরুমে স্বশরীরে উপস্থিত থাকা অবস্থায় তোমার বান্ধবীকে তুমি চুমো খাও। আর এখন অনলাইন ক্লাস চলাকালে তুমি যৌনতায় জড়িয়েছো।

শিক্ষকের গলার স্বর শুনে টনক নড়ে ওই শিক্ষার্থীর। তিনি দ্রুত কাপড় পরে ভিডিও ক্যামেরা বন্ধ করে দেন। পরে অবশ্য নিজের শিক্ষক এবং সহপাঠীদের কাছে ক্ষমাও চেয়েছেন ওই শিক্ষার্থী। ওই শিক্ষার্থীর বিশ্ববিদ্যালয় এই খবর নিশ্চিত করে ভবিষ্যতে এ ধরনের আচরণ থেকে বিরত থাকতে সবাইকে আহ্বান জানিয়েছে।

1 COMMENT

Comments are closed.