কুষ্টিয়ায় ওয়ান ব্যাংকের উদ্যোগে ও সেতু সংস্থার আয়োজনে খাদ্য সামগ্রী বিতরণ

40
344

বেসরকারী বাণিজ্যিক ব্যাংক ওয়ান ব্যাংক লিমিটেড এর উদ্যোগে ব্যাংকটির কর্পোরেট সামাজিক দায়বদ্ধতার (সিএসআর) আওতায় কুষ্টিয়ায় করোনায় ক্ষতিগ্রস্থ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
রবিবার (১৮ই জুলাই) কুষ্টিয়া শহর ও মিরপুর উপজেলার হাজরাহাটী ও বেলগাছী এলাকায় ওয়ান ব্যাংকের উদ্যোগে ও সেতু সংস্থার আয়েজনে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ওয়ান ব্যাংকের খুলনা জোনের হেড অফ খুলনা জোন ও ভাইস প্রেসিডেন্ট আবু সায়েদ মোঃ আব্দুল মান্নাফ।

এসময় তিনি বলেন, কঠিন এই সময়ে যত বেশিসম্ভব মানুষের কাছে পৌঁছানো এবং করোনাভাইরাস মোকাবিলায় সহায়তা করা আমাদের কর্তব্য। কোভিড-১৯ চ্যালেঞ্জের ভয়াবহতা এবং বিভিন্ন পর্যায়ে এই সমস্যা মোকাবিলা করার লক্ষ্যে আমরা নানা ধরনের পদক্ষেপ নিয়েছি। আমাদের সাথে কারিগরি সহায়তা করে চলেছেন সেতু এনজিও। করোনায় ক্ষতিগ্রস্ত প্রান্তিক জনগোষ্ঠীর কাছে নিত্য প্রয়োজনীয় পণ্য পৌঁছানোর মাধ্যমে সহায়তার করার সময়োপযোগী এমন উদ্যোগ গ্রহণ করার জন্য আমি সেতু এনজিও’কে ধন্যবাদ জানাতে চাই।

সেতু’র সাবেক সভাপতি মোঃ ওমর আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ান ব্যাংক লিঃ কুষ্টিয়া শাখার ব্যবস্থাপক মোঃ বাসারুল ইসলাম, ক্রেডিট অফিসার মোঃ গিয়াস উদ্দিন, সমাজসেবা অধিদপ্তরের সহকারী পরিচালক মুহাম্মদ মুরাদ হোসেন।

এছাড়াও সেতু’র সাধারণ পরিষদের সদস্য মোঃ শহীদুল ইসলাম, মোঃ সামসুদ্দিন বিশ্বাস, সেতু এনজিও পরিচালক মোঃ মফিজুল ইসলাম, সমন্বয়কারী মোছাঃ নাজমুন্নাহার, ফিন্যান্স ম্যানেজার মোছাঃ শাহানাজ পারভীন, আইসিটি ব্যবস্থাপক সঞ্জয় বিশ্বাস, আঞ্চলিক ব্যবস্থাপক মোঃ জনিরুল ইসলাম, সেতু’র হাজরাহাটী শাখার শাখা ব্যবস্থাপক মোঃ সাইফুল ইসলামসহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সভাপতির বক্তব্যে সেতু’র সাবেক সভাপতি মোঃ ওমর আলী বলেন, সেতু সংস্থা করোনা মহামারীর শুরু থেকে করোনায় ক্ষতিগ্রস্থ অসহায় ও দুস্থ্য পরিবারের মাঝে বিভিন্ন সাহায্য ও সহযোগিতা করে চলেছে। সকলকে এই মহামারী থেকে রক্ষা পাওয়ার জন্য স্বাস্থ্য বিধি মেনে চলার আহবান জানান।

খাদ্য ও স্বাস্থ্য সামগ্রী করোনায় ক্ষতিগ্রস্ত দরিদ্র জনগোষ্টীর খাদ্য চাহিদায় বিশেষ ভূমিকা রাখবে উল্লেখ করে তিনি আরও বলেন, ওয়ান ব্যাংকের এ ধরনের উদ্যোগ প্রশংসার দাবিদার। তাছাড়া সেতুর জন্মলগ্ন থেকে এই এ্লাকার মানুষের কথা ভাবে। অসহায় মানুষের পাশে সবসময় দাঁড়ায়। আজকের এই অনুষ্ঠানে সহযোগীতা করার জন্য ওয়ান ব্যাংক কতৃপক্ষকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

সেতু এনজিও পরিচালক মোঃ মফিজুল ইসলাম জানান,

করোনা মহামারীতে কুষ্টিয়া জেলায় মোট ৩০৮টি ক্ষতিগ্রস্থ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। প্রত্যেককে ১৫ কেজি চাউল, ৫ কেজি আলু, ১ লিটার সয়াবিন তেল, ২ কেজি আটা, ১ কেজি মসুর ডাল, ১ কেজি পেয়াজ, ১ কেজি লবন, ১০০ গ্রাম শুকনা মরিচ ও ১টি সাবানসহ প্যাকেজ দেয়া হয়।

40 COMMENTS

  1. First off I want to say superb blog! I had a quick question in which I’d
    like to ask if you don’t mind. I was interested to know how you center yourself and clear your thoughts before writing.
    I’ve had a difficult time clearing my thoughts in getting my
    thoughts out there. I do enjoy writing however it just
    seems like the first 10 to 15 minutes are generally
    lost simply just trying to figure out how to begin.
    Any recommendations or tips? Thanks!

Comments are closed.