মোটরসাইকেল চালককে ৫ কিলোমিটার টেনে নিল ঘাতক ট্রাক

1
102

চাঁদপুরে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নাসির উদ্দিন মিজি (৫০) নামের একজনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৯ জুলাই) সকাল ৭টায় সদর উপজেলার চাঁনখারপুল এলাকার নুরুল হক উচ্চ বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা হয়।

এ সময় ট্রাকের নিচে আটকে পড়ে মোটরসাইকেল আরোহীকে প্রায় ৫ কিলোমিটার টেনে-হিঁচড়ে নিয়ে যায় ট্রাকচালক। কিন্তু তিনি জানেনই না নিহত নাসির মিজি ট্রাকের নিচে আটকা পড়ে আছেন। পরে মহামায়া বাজার নামক স্থানে গেলে ট্রাকটিকে আটক করে স্থানীয়রা।

নিহত নাসির উদ্দিন ফরিদগঞ্জ উপজেলার ধানুয়া গ্রামের বাসিন্দা। তিনি কুমিল্লায় বসবাস করেন। পেশায় তিনি একজন ঠিকাদার। এদিন কুমিল্লা থেকে বাড়ি উদ্দেশে ভোরে রওনা হন তিনি।

প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত নাসির উদ্দিন মোটরসাইকেল চালিয়ে চাঁদপুর যাচ্ছিলেন। চাঁনখারপুল এলাকার নুরুল হক উচ্চ বিদ্যালয়ের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা হাজীগঞ্জমুখী যশোর ট-১১-৪৩৮০ ট্রাকটির ভেতরে মোটরসাইকেলটি ঢুকে পড়ে। এ সময় ট্রাকের নিচ থেকে মোটরসাইকেলটি বেরিয়ে গেলেও ট্রাকের নিচে কোনো এক জায়গায় আটকে যান মোটরসাইকেল চালক নাসির।

এমতাবস্থায় ট্রাকচালক ট্রাকটি না থামিয়ে হাজীগঞ্জের দিকে চালিয়ে আসতে থাকেন। পথিমধ্যে মিয়ার বাজার নামক স্থানে বেশ কয়েকজন সিএনজিচালিত অটোরিকশাচালক ট্রাকের নিচে কাউকে আটকে থাকতে দেখে তাদের পরিচিত মহামায়া বাজারের কয়েকজন সিএনজিচালককে ফোন করে খবর দেন। এরপর মহামায়া বাজারে মানুষ জড়ো হয়ে ট্রাকটিকে আটক করে। পরে ট্রাকের নিচ থেকে আটকে থাকা নাসিরকে উদ্ধার করা হয়। কিন্তু তার আগেই নাসির মারা যান। পরে স্থানীয়রা ট্রাকচালককে আটকে রেখে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ট্রাকচালককে আটক করে এবং ট্রাকটি জব্দ করা হয়।

এ বিষয়ে চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুর রশিদ জানান, ট্রাকটি আটক করে চাঁদপুর পুলিশ লাইনে জব্দ রাখা হয়েছে এবং চালক আমাদের হেফাজতে রয়েছে।

1 COMMENT

Comments are closed.