টিকটকে প্রেম, ৬১ বছর বয়সী বৃদ্ধাকে বিয়ে ২৪ বছর তরুণের

1
58

কথায় আছে মানুষ প্রেমে পড়লে বয়স কোনো ব্যাপার না। এমনই এক ঘটনা ঘটেছে কুরান ম্যাকেইন এবং শেরিল ম্যাকগ্রেগর এর মধ্যে। দুজনের মধ্যে বয়সে ৩৭ বছরের ব্যবধান থাকলেও প্রেমের ক্ষেত্রে তা বাঁধা হয়ে দাঁড়ায়নি। খবর ডেইলি মেইল

টিকটকে প্রেম, তারপর বিয়ে। ৬১ বছরের আমেরিকান নারীকে বিয়ে করেছেন ২৪ বছরের ওই তরুণ। জানা গেছে, ওই বৃদ্ধা নারীর সাত সন্তান রয়েছে। তার নাতি-নাতনির সংখ্যা ১৭ জন।

কুরানের বয়স যখন মাত্র ১৫ বছর, তখন শেরিলের সঙ্গে তার প্রথম সাক্ষাৎ হয়। শেরিলের এক ছেলের রেস্টুরেন্টে কাজ করতেন কুরান। শেরিলকে একটি দোকানে ক্যাশিয়ারের চেয়ারে দেখেন কুরান, তখন পূর্বপরিচয়ের সূত্রে তাদের মধ্যে ফের আলাপ হয়।

কথাবার্তার একপর্যায়ে কুরান জানতে পারেন, শেরিল নিয়মিত টিকটক ভিডিও বানান। একটি ভিডিওতে নিজের নাচের দৃশ্য আপলোড করেছিলেন তিনি। সেখানে অনেকেই বাজে মন্তব্য করেছেন, এ নিয়ে মন খারাপ তার। তখন শেরিলকে সান্ত্বনা দেন কুরান। এরপর থেকেই দুজনে এক সঙ্গে ভিডিও বানাতে শুরু করে। আস্তে আস্তে ঘনিষ্ঠতা বাড়তে থাকে তাদের মধ্যে, শেষে প্রেম, তারপর বিয়ে।

গত ৩১ জুলাই আংটি পরানোর মাধ্যমে আনুষ্ঠানিকভাবে যুগলে পরিণত হন এই প্রেমিক-প্রেমিকা। তার মধুর সমাপ্তি হয়েছে গত ৩ সেপ্টেম্বর। সেদিন টিকটকের একটি বিশেষ অ্যাকাউন্ট থেকে তাদের বিয়ের অনুষ্ঠানের লাইভ দেখানো হয়।

1 COMMENT

Comments are closed.