ত্রিপুরায় সংবিধান অচল হয়ে গেছে: সুবল

0
53

তৃণমূল কংগ্রেস দলের ত্রিপুরা রাজ্যের নেতা সুবল ভৌমিক বলেছেন, ত্রিপুরা রাজ্যে সংবিধান অচল হয়ে পড়ে আছে। সংবিধান রক্ষার জন্য যারা রয়েছেন, তারাও এখানে অচল হয়ে গেছেন।

তিনি বলেন, এমন শিশুসুলভ আচরণ করে ত্রিপুরা রাজ্যের ক্ষমতা ধরে রাখা সম্ভব হবে না।

বুধবার (২২ সেপ্টেম্বর) সর্বশেষ আগরতলায় তৃণমূল কংগ্রেস দলের সর্ব ভারতীয় সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের আসার কথা ছিল। শেষ পর্যায়ে এসে তিনি সফর বাতিল করেন। তার পদযাত্রার অনুমতি না দেওয়ায় এসব কথা বলেন সুবল ভৌমিক।

তিনি বলেন, মানুষ তৃণমূলকে চাইছে। এভাবে বাধা দিয়ে আমাদের আটকানো সম্ভব নয়। কিছুদিন আগেও যারা বিজেপির হয়ে কথা বলতেন তারাও এমন কর্মকাণ্ড দেখে অবাক হয়ে গিয়েছেন। সব মিলিয়ে ত্রিপুরা রাজ্যে তৃণমূল কংগ্রেসের ক্ষমতায় আসা সময়ের অপেক্ষা মাত্র। প্রতিনিয়ত নতুন নতুন মানুষ তৃণমূল কংগ্রেস দলে যোগদান করছেন।

এদিন অভিষেক বন্দ্যোপাধ্যায় আগরতলার না এলেও পরবর্তী সময়ে কবে আসবেন এবং কি কর্মসূচি হাতে নিতে পারেন? এ বিষয়ে সুবল ভৌমিক কোনো কথা বলেননি। তবে জানিয়েছেন, তাদের কর্মসূচি নিয়মিত ভাবে চালিয়ে যাওয়া হবে।

প্রসঙ্গত, তৃণমূল কংগ্রেস দলের তরফ থেকে দফায় দফায় রাজ্য প্রশাসনের কাছে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের পদযাত্রা করার অনুমতি চেয়ে আবেদন পাঠানো হয়। কিন্তু বিভিন্ন কারণে প্রশাসন অনুমতি দেয়নি।