নওমুসলিম আব্দুল হালিমকে ঘর প্রদান করলো সামাজিক স্বেচ্ছাসেবি সংগঠন

0
508

কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলার যদুবয়রা ইউনিয়নের জোতমোড়া গ্রামে বসবাসরত নওমুসলিম আব্দুল হালিম, পিতা মৃত শ্রী সুনিল কুমার কুন্ডু,মাতা নীলিমা রানী। উনার আদি নিবাস কুমারখালী কুন্ডু পাড়াতে। কিন্তু উনি ইসলাম গ্রহন করার পর এখন যদুবয়রা ইউনিয়নের জোতমোড়া গ্রামে বসবাস করেন। বসবাসের জন্য ছিলনা কোন জমি একজন মহৎপ্রান ব্যক্তি উনাকে পাঁচ শতাংশ জমি দান করেন।

বর্তমানে সেখানেই একটা ভাঙ্গা চুরা খুপরি ঘরে একমাত্র মেয়ে নিয়ে বসবাস করতেন। বৃষ্টি এলে সারাঘর বৃষ্টির পানিতে ভিজে যায়। বয়সের ভারে এবং বিভিন্ন শারীরিক অসুস্থতার কারনে এখন আর পরিশ্রম করতে পারেননা।বিভিন্ন মানুষের সহযোগিতায় দিন আনে দিন খায়। তাই বিষয়টি আমাদের দৃষ্টিতে আসায় মানবিক কারনে আমরা সবার ক্ষুদ্র ক্ষুদ্র সহযোগিতা একত্রিত করে YDF থেকে একটি ২৬ বন্দর দুই রুম বিশিষ্ট ডোয়া মেঝে পাকা করে দরজা,জানালা, ফার্নিচার সহ ১,২০,০০০/-এক লক্ষ বিশহাজার টাকা ব্যয়ে গৃহনির্মান করে আজ ২৯সেপ্টেম্বর বুধবার সকাল ১১টায় দোয়া ও মোনাজাতের মাধ্যমে উনার নিকট হস্তান্তর করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন YDF এর চেয়ারম্যান আশিকুল ইসলাম চপল, বিশিষ্ট সমাজ সেবক নুরুল ইসলাম আসাদ, প্রভাষক, চৌরঙ্গী কলেজ। মোঃ আব্দুল মোমিন ফরায়েজি, প্যানেল চেয়ারম্যান, যদুবয়রা ইউনিয়ন পরিষদ। মোঃ আব্দুর রাজ্জাক, প্রধান শিক্ষক,জোতমোড়া নিম্নমাধ্যমিক বালিকা বিদ্যালয়। সাংবাদিক, সমাজকর্মী ও শিক্ষক মাহমুদ শরীফ। মোঃ আলমগীর হোসেন, সহকারি শিক্ষক, জোতমোড়া নিম্নমাধ্যমিক বালিকা বিদ্যালয়। সমাজকর্মী ও সাংবাদিক মাহমুদ হাসান আলাল, সাংবিদিক মিজানুর রহমান নয়ন।

কুমারখালী উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি হাফিজ মাহমুদ ফরায়েজি। সাবেক ইউপি সদস্য আশিকুর রহমান সাবান। YDF এর সদস্য সিরাজুল ইসলাম লিটু। কামরুজ্জামান রনি,আব্দুল মতিন সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ। গৃহনির্মানে যে সমস্ত মহৎপ্রান ব্যক্তিরা সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন মহান সুবহানুতায়ালা তাদের উত্তম প্রতিদান দান করুন। আমিন