কুষ্টিয়ায় দু’দলের ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

0
427

প্রতীকী ছবি

জেলা প্রতিনিধি, কুষ্টিয়া : কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ খোকন আলী ওরফে হাতকাটা ঠান্ডু (৪৫) নামে এক ডাকাত নিহত হয়েছেন। পুলিশের দাবি আধিপত্য নিয়ে নিজেদের মধ্যে বন্দুকযুদ্ধে তিনি নিহত হয়েছেন।

শনিবার রাত দেড়টার দিকে সদর উপজেলার মোল্লাতেঘরিয়া ক্যানাল পাড়ায় এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল ও ৪ রাউন্ড গুলি উদ্ধার করেছে। এ সময় ডাকাত দলের ছোড়া গুলিতে ৪ পুলিশ সদস্য আহত হয়েছেন বলে জানিয়েছে পুলিশ। তাদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছির উদ্দিন জানান, আধিপত্য ডাকাতদের দুই দলের মধ্যে বন্দুকযুদ্ধ চলছে এমন সংবাদ পেয়ে পুলিশের টহল দল ঘটনাস্থলে অভিযান চালায়। এ সময় ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে এক ডাকাতকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পরে খোঁজ নিয়ে জানা যায় বন্দুকযুদ্ধে নিহত ব্যক্তির নাম খোকন আলী ওরফে হাতকাটা ঠান্ডু ডাকাত। তিনি সদর উপজলার আলামপুর ইউনিয়নের পুকুরপাড়া এলাকার মৃত আইজাল আলীর ছেলে। তার বিরুদ্ধে থানায় ডাকাতিসহ বিভিন্ন মামলা রয়েছে। পুলিশ মরদেহ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।